Facebook SDK

আসুন সবাই ফিলিস্তিনি আহত মানুষদের আর্থিক সহযোগীতায় এগিয়ে আসি।

আসসালামু আলাইকুম। আজ ফিলিস্তিনিরএই অবস্থা দেখে সকল মুসলিম  ভাই-বোনদের  মন অনেক খারাপ, ফিলিস্তিনি অসহায় ভাই-বোনের রক্ত দেখে কারো মন ভালো থাকতে পারে নাহ। তাদেরকে জীবন দিয়ে হলেও সহযোগিতা করার প্রবল ইচ্ছে সবার মনেই রয়েছে। 

তবে পরিস্থিতির কারণে তা সম্ভব হয়ে উঠছে নাহ। ফিলিস্তিনি বাংলাদেশের আম্বাসী বাংলাদেশের মানুষদের কাছে থেকে সহযোগিতার জন্য আর্থিক ফ্যান্ড তৈরী করেছে। যা ফিলিস্তিনি আহত মানুষদের চিকিৎসার জন্য খরচ হবে। 

আসুন মুসলিম ভাইয়েরা আমরা আমাদের সাধ্য মতো তাদেরকে সহযোগিতা করি। এখনকার বিপজ্জনক সময়ে, অনেক বাংলাদেশি সহযোগিতার হাত বাড়িয়েছেন এবং অনেকে ফিলিস্তিনের জন্য অর্থ অনুদানে প্রবল উত্সাহ দেখিয়েছেন।

ইসরায়েলি হামলায় বিপর্যস্ত ফিলিস্তিনিদের জন্য গণঅনুদান তুলছে বাংলাদেশে অবস্থিত ফিলিস্তিন দূতাবাস। দূতাবাসের ফেসবুক পেজে রোববার (১৬ মে) এ সংক্রান্ত একটি পোস্ট দেওয়া হয়।


Dear brothers and sisters, 

Against the backdrop of the ongoing military atrocities and crimes against humanity perpetrat d by Israeli air and land forces on innocent Palestinians, the State of Palestine is being reduced to rubbles. 

Many have lost their lives while many are combatting with death. 

Key communication infrastructures, housing complexes, healthcare facilities have been badly damaged leaving hundreds and thousands injured in a critical state. 

At a perilous time as now, many of you have extended your hands of cooperation, and have shown their keen   enthusiasm. We highly appreciate your tremendous   support, and generous donation for your brothers and   sisters of Palestine. 

The number of visitors coming to our embassy to show their love and support is   unprecedented. Due to Covid19 in order to take   precautionary measures for your safety, security,   comfort and convenience we will not be receiving donation through cash in our embassy. 

We have opened one official bank account and three   official mobile financial services to receive donation   

Please contact in the following numbers to make your donations by following the guideline below. 

017158333302 - Rocket (Personal 01715081839 - bKash (Personal) 01715081839 — Nagad (Personal 

Thank you for your kind and sincere donation. 

After making the payment you are kindly requested to send a message to the mobile number 01988141414 stating the amount sent and details of the sender. 

Or, 

You can come to Palestine Embassy at Baridhara between Sunday and Thursday from 9:00 AM to 5: PM to donate by cash. 

Address of the Embassy: Embassy of The State of Palestine, Plot -1, Dutabash Road, Baridhara, Dhaka. Regarding the medicine list you are kindly requested to email us. 

E-mail of the Embassy: pemnews.dhk@gmail.com 

Regards Palestine Embassy — Dhaka


পোস্টে বলা হয়, প্রিয় ভাই ও বোনেরা, নিরীহ ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলের বিমান ও স্থলবাহিনীর চলমান মানবতাবিরোধী অপরাধ ও অত্যাচার ফিলিস্তিন রাজ্যকে ধ্বংসস্তূপে পরিণত করছে।

অনেকেই মারা গেছেন, আবার অনেকেই ‍মৃত্যুর সঙ্গে লড়ছেন।

মূল যোগাযোগের অবকাঠামো, আবাসন ভবন, স্বাস্থ্যসেবা পরিষেবাগুলো মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।
এখনকার বিপজ্জনক সময়ে, অনেক বাংলাদেশি সহযোগিতার হাত বাড়িয়েছেন এবং অনেকে ফিলিস্তিনের জন্য অর্থ অনুদানে প্রবল উত্সাহ দেখিয়েছেন।
নিচের নির্দেশনা অনুসরণ করে অনুদান দিতে নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।
০১৭১৫৮৩৩৩৩০২- রকেট (পারসোনাল)
০১৭১৫০৮১৮৩৯-বিকাশ (পারসোনাল)
০১৭১৫০৮১৮৩৯-নগদ (পারসোনাল)

বিকাশ, নগদ অ্যাপের ডোনেশন অপশনে গিয়ে প্যা লে স্টা ই ন এম্বাসি তে ক্লিক করে আপনি সহজেই অনুদান দিতে পারবেন।
আসুন সবাই ফিলিস্তিনি আহত মানুষদের আর্থিক সহযোগীতায় এগিয়ে আসি।

অনুদান দেয়ার পর ০১৯৮৮১৪১৪১৪ এই নম্বরে টাকার পরিমাণ ও প্রেরকের বিস্তারিত মেসেজের মাধ্যমে জানানোর অনুরোধ করা হয়েছে।
অথবা, কেউ যদি হাতে হাতে টাকা দিতে চান তাহলে তাদের রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টার মধ্যে বারিধারায় ফিলিস্তিন দূতাবাসে যোগাযোগ করতে বলা হয়েছে।

Post a Comment

Previous Post Next Post