Facebook SDK

প্রথমেই জেনে নেওয়া যাক আইফোন কম্পানি  সম্পর্কে?

অ্যাপল ইনকর্পোরেটেড একটি বিখ্যাত আমেরিকান বহুজাতিক প্রযুক্তি কোম্পানি, যেটি কনজুমার ইলেকট্রিক, কম্পিউটার সফটওয়্যার, এবং অনলাইন সেবা ডিজাইন, ডেভলপ ও বিক্রি করে। কোম্পানিটির হার্ডওয়্যার পণ্যের মধ্যে আইফোন স্মার্টফোন, আইপ্যাড ট্যাবলেট কম্পিউটার, ম্যাক ব্যক্তিগত কম্পিউটার, আইপড বহনযোগ্য মিডিয়া প্লেয়ার, অ্যাপল ওয়াচ স্মার্টওয়াচ, ও অ্যাপল টিভি ডিজিটাল মিডিয়া প্লেয়ার রয়েছে। অ্যাপলের সফটওয়্যারের মধ্যে রয়েছে ম্যাক ওএস এবং আইওএস অপারেটিং সিস্টেমআইটিউন্স মিডিয়া প্লেয়ার, সাফারি ওয়েব ব্রাউজার, এবং আইলাইফ ও আইওয়ার্ক সৃজনশীল ও প্রোডাক্টিভিটি স্যুট, সাথে সাথে রয়েছে প্রফেশনাল এপ্লিকেশন— ফাইনাল কাট প্রো, লজিক প্রো, এবং এক্সকোড। তাদের অনলাইন সেবার মধ্যে রয়েছে আইটিউন্স স্টোর, আইওএস অ্যাপ স্টোর এবং ম্যাক অ্যাপ স্টোর, অ্যাপল মিউজিক ও আইক্লাউড

আইফোন ১২: সংযোগ ত্রুটির অভিযোগ গ্রাহকেরঃ

অ্যাপলের নতুন ফ্ল্যাগশিপ আইফোনে সংযোগ ত্রুটির অভিযোগ করেছেন কিছু গ্রাহক। ৫জি এবং ৪জি নেটওয়ার্কে আইফোন ১২-এর চারটি মডেলেই সেলুলার সংযোগ থাকছে না বলে অ্যাপল ফোরামে অভিযোগ করেছেন গ্রাহকরা।

প্রযুক্তি সাইট ফোনঅ্যারিনার প্রতিবেদন বলছে, ৪জি এলটিই এবং ৫জি উভয় নেটওয়ার্কেই এই সমস্যা দেখা যাচ্ছে। ডিভাইসের এয়ারপ্লেন মোড চালু করে আবার বন্ধ করলেই নেটওয়ার্ক ফিরে আসছে।

আইফোন ১২ সিরিজের সংযোগ ত্রুটির বিষয়টি নিয়ে অ্যাপল ফোরাম এবং রেডিটে অভিযোগ তুলেছেন গ্রাহকরা।

কিছু গ্রাহক বলেছেন, মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানের নেটওয়ার্কে নতুন আইফোনে সংযোগ পেতে ফোন রিস্টার্ট করতে হচ্ছে বা সিম কার্ড খুলে ফেলতে এবং বদলানোর দরকার পড়ছে।


[TechNews] আইফোন ১২: সংযোগ ত্রুটির অভিযোগ গ্রাহকের।


রেডিটে সুপারডুপারকনডাক্টর নামের এক ব্যবহারকারী লিখেছেন, “আমার ক্ষেত্রে এটি অবিরাম কাজের মতো।”

“আপনি যদি আপনার ফোনটি একটানা সক্রিয়ভাবে ২০ মিনিট ব্যবহার করেন, তাহলে অবশ্যই সংযোগ হারানোর অভিজ্ঞতার মুখোমুখি হবেন।” - লিখেছেন তিনি।

ধারণা করা হচ্ছে, ভেরাইজন এবং এটিঅ্যান্ডটি নেটওয়ার্কের গ্রাহকরাই বেশি ভুক্তভোগী হচ্ছেন। নেটওয়ার্ক টাওয়ার বদলের সময়ই সংযোগ হারাচ্ছে বলেও জানিয়েছেন কিছু গ্রাহক।

আনুষ্ঠানিকভাবে এখনও আইফোন ১২-এর এই ত্রুটির বিষয়টি স্বীকার করেনি প্রযুক্তি জায়ান্ট খ্যাত অ্যাপল।

Xiaomi Mi 11t Pro 5G phone - Full Specifications and Price in Bangladesh.alert-success 


Post a Comment

Previous Post Next Post