Be a Blogger! Write your articles.

Search In blog

বেস্ট ৩ টি ফ্রি কলিং ওয়েবসাই।। Top 3 free calling website

 আজকে আমরা খুবই মজাদার এবং একই সাথে হেল্পফুল ৩টি ওয়েবসাইট সম্পর্কে জানবো যেখান থেকে আপনি একেবারেই ফ্রিতে লোকাল ও ইন্টারন্যাশনাল কল করতে পারবেন।

বেস্ট ৩ টি ফ্রি কলিং ওয়েবসাই।।   Top 3 free calling website


আর আমি এখানে কোনো ইন্টারনেট টু ইন্টারনেট কল এর কথা বলছিনা আমি আমাদের ট্রাডিশনাল ফোন কোল বা মোবাইল ও ল্যান্ডলাইন কলের কথা বলছি।

অর্থাৎ এই তিনটি ওয়েবসাইট থেকে শুধু আপনি ইন্টারনেট ব্যবহার করে ডাইরেক্ট অন্যকারো মোবাইলে কল করতে পারবেন নরমাল ফোন কোলের মতোই।

আপনার পরিবারের কোনো সদস্য, বন্ধু বা আত্মীয় যদি দেশের বাইরে যেরকম আমেরিকা ইত্যাদির মতো দেশে থাকে তাহলে আপনি তাদের সম্পূর্ণ ফ্রিতে কল করতে পারবেন।

আপনাকে আর আলাদা ভাবে অর্থ ব্যয় করে ইন্টারন্যাশনাল প্যাক রিচার্জ করতে হবে না আপনি তাদের এই ওয়েবসাইটগুলি থেকেই ফ্রিতে ইন্টারন্যাশনাল কল করতে পারবেন।

তো আর বেশি সময় নষ্ট না করে আমরা সেই ৩টি ওয়েবসাইট কি এবং কিভাবে সেখান থেকে ফ্রিতে কল করতে পারবো তা জেনেনি।

১. Globfone

আমাদের প্রথম অনলাইন ফ্রি কল করার ওয়েবসাইটটির নাম হল Globfone যেরকম আপনাদের বলেছি এই সাইটটি সম্পূর্ণ ফ্রি অর্থাৎ সম্পূর্ণ ফ্রিতে কল করতে পারবেন।

আর এই সাইটটির আরো কিছু ভালো দিক হল আপনাকে এই সাইটটি ব্যবহার করার জন্য কোনো রেজিস্ট্রেশন বা সাইন আপ করতে হবে না।

এবং ফ্রি কল করা ছাড়াও আপনি এএখান থেকে ফ্রি এসএমএস, ভিডিও চ্যাট এবং ফাইল শেয়ার করার মতোও ফিচারস পেয়ে যাবেন।

শুধু গুগলে Globfone লিখে সার্চ করুন সবার প্রথমে যে সার্চ রেজাল্টটি আসবে সেখানে ক্লিক করলেই আপনি ওয়েবসাইটের ফেতরে চলে যাবেন।এবং ওপরে Call Phone ক্লিক করলেই আপনার সামনে ডায়াল প্যাড এসে যাবে এবং সেখানে ফোন নম্বর ইনপুট করে Call ক্লিক করলেই কল চলে যাবে।

২. Ievaphone

দ্বিতীয় সাইটটি হল Ievaphone এটিও প্রথম ওয়েবসাইটটির মতোই ফ্রি এবং কোনো একাউন্ট তৈরি করতে লাগবে না ফোন কল করার জন্য।

তবে Golbfone এর মতো আপনি এখানে এত বেশি ফিচারস পাবেন না কিন্তু এর এন্ড্রোইড ও আইফোন এপ আছে যা আপনি প্লেস্টোর থেকে ইনস্টল করে ব্যবহার করতে পারবেন।

বেস্ট ৩ টি ফ্রি কলিং ওয়েবসাই।।   Top 3 free calling website


এই সাইটটিও ব্যবহার করা একদমই সহজ শুধু গুগলে লিখে সার্চ করে ওয়েবসাইটে ভিসিট করুন এবং ফোন নম্বর ডায়াল করে Call বাটানে ক্লিক করুন।

আপনাদের বলে রাখি যে এই সাইটটি সম্পূর্ণ রূপে ফ্রি না কিছু দিক থেকে সীমিত এবং বিশেষ কিছু ক্ষেত্রে অর্থ দিয়ে কল মিনিট কিনে কল করতে হবে ইন্টারন্যাশনাল কল করার ক্ষেত্রে তবে কিছু সীমিত মিনিটের জন্য অবশ্যই ফ্রি পাবেন।

৩. Makefreecallsonline

আমাদের শেষ এবং সেরা সাইটটি হল Makefreecallsonline নামটা যদিও একটু বড় কিন্তু অবশ্যই অনেক কাজের বিশেষ করে সম্পূর্ণ ফ্রিতে ইন্টারন্যাশনাল কল করার জন্য।

বেস্ট ৩ টি ফ্রি কলিং ওয়েবসাই।।   Top 3 free calling website


এই সাইটটির সম্পর্কে বিশেষ করে কিছু বলার নেই ওপরের ২টি সাইটের মতোই সম্পর্ণ ফ্রি তবে নিচে আপনাদের জন্য দারুন একটু বোনাস আছে সেটি অবশ্যই জেনেনিন।




বিদেশি নাম্বার দিয়ে কথা বলুন আনলিমিটে। । How to open Talku account.

Report Print
Share Via:

About Author


0 Response to " বেস্ট ৩ টি ফ্রি কলিং ওয়েবসাই।। Top 3 free calling website "

Post a comment

Total Pageviews